প্রচ্ছদ জাতীয় আগুনে পুড়ে বরগুনায় ৮ দোকান ছাই

আগুনে পুড়ে বরগুনায় ৮ দোকান ছাই

24
0

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনা জেলার ৪নং কেউরাবুনিয়া ইউনিয়নের বাদামতলা নামক এলাকায় আগুন লেগে অন্তত ৮ টি দোকান পুড়ে গেছে। শনিবার  রাত  ৩ টার সময় বাদামতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ১ টি টিম বরগুনা থেকে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে প্রায় ৭৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা ব্যবসায়ীরা জানিয়েছেন।   

স্থানীয় সূত্রে জানা গেছে,  বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে আশপাশের দোকানে। আগুনের লেলিহান শিখায় বিভিন্ন দোকান পুরে ছাই হয়ে যায়। এছাড়া আংশিক ক্ষতিগ্রস্ত হয় অনেক দোকান।

এ বিষয়ে বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ তামিম হাওলাদার বলেন, খবর পাওয়ার পর তাদের একটা টিম ঘটনাস্থলে দূরত্ব চলে যায়। এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। তাদের দাবি, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটছে। 

ক্ষতিগ্রস্থদের নগদ আর্থিক সহযোগিতা করেছেন বরগুনা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, বরগুনা সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা সামিয়া শারমিন। এছাড়াও ক্ষতিগ্রস্ত অসহায়দের আর্থিক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন সি এন্ড এফ এজেন্ট ঢাকা ও বরগুনা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ খান।

হাজী মোঃ সিদ্দিকুর রহমান/মাহা