প্রচ্ছদ দেশজুড়ে চট্টগ্রাম বিভাগ একই দিনে ধর্ষণের তিনটা মামলা,গ্রেপ্তার ২

একই দিনে ধর্ষণের তিনটা মামলা,গ্রেপ্তার ২

47
0
একই দিনে ধর্ষণের তিনটা মামলা,গ্রেপ্তার ২
একই দিনে ধর্ষণের তিনটা মামলা,গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর হাতিয়া ও সেনবাগ থানায় গত এক দিনে তিনটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার ও একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান সংশ্লিষ্টরা

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা এবং হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের মামলা সত্যতা নিশ্চিত করেন। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বলেন মঙ্গলবার সকালে বীজবাগ ইউনিয়নে মক্তব থেকে আরবি পড়ে বাড়ি ফেরার পথে ১১ বছর বয়সী এক শিশু ধর্ষণ ও একই বয়সী আরেক শিশুকে ধর্ষণচেষ্টায় দুটি মামলা দায়ের হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় বীজবাগ ইউনিয়নের মধ্য বীজবাগ গ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বাড়ির করিম উল্যার ছেলে নুরুল আমিন (৩২) ও বিরামপুর গ্রামের ওমর ফারুককে (১৯) গ্রেফতার করা হয়েছে। 

হাতিয়ার ওসি আবুল খায়ের বলেন, চরঈশ্বর ইউনিয়নে বিয়ের প্রলোভনে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে নির্যাতিতার ভাই মামলা দায়ের করেছে। আসামি চরঈশ্বর ২ নম্বর ওয়ার্ডের জাকের হোসেনের ছেলে সুমনকে (১৯) গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। গত ৮ জুলাই (বৃহস্পতিবার) রাত সাড়ে ১০টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে। 

ফজলে এলাহী ফুয়াদ/মাহা