প্রচ্ছদ জাতীয় খালিয়াজুরীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও খাবার বিতরণ

খালিয়াজুরীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও খাবার বিতরণ

65
0
খালিয়াজুরীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও খাবার বিতরণ
খালিয়াজুরীতে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও খাবার বিতরণ

নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ “দেশরত্ন শেখ হাসিনার আহবান ছিন্নমূল ও খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাড়ান“ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সারাদেশের ন্যায় নেত্রকোণার খালিয়াজুরীতে উপজেলা  ছাত্রলীগের উদ্যোগে খাবার ও মাস্ক বিতরণ কর্মসূচী পালিত হয়।

আজ শনিবার (৩১ জুলাই) জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রবিউল আউয়াল শাওন এর নির্দেশনায় নেত্রকোণার খালিয়াজুরীতে দিনব্যাপী খাবার ও মাস্ক বিতরণ করেন, উপজেলা ছাত্রলীগের পরিশ্রমী ও মানবিক ছাত্রনেতা সাগর সরকার জয়।

এসময় উপজেলার ৫ নং কৃষ্ণপুর  ইউনিয়নের কল্যাণপুর বাজার,কৃষ্ণপুর বাজার সহ বিভিন্ন স্থান ঘুরে ঘুরে শতাধিক অসহায়, ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষের  মাঝে খাবার ও মাস্ক বিতরণ করা হয়। 

খাবার ও মাস্ক বিতরণ সময়ে উপজেলা ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা সাগর সরকার জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার আহবানে জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রবিউল আওয়াল শাওন ভাই এর নির্দেশনায় সরকারি কৃষ্ণপুর কলেজ ছাত্রলীগ ও উপজেলার ৫ নং  কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সার্বিক সহযোগিতায় আমরা খালিয়াজুরীতে হতদরিদ্র, ছিন্নমূল ও খেটে খাওয়া  অসহায় মানুষের  মাঝে এই রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করেছি।

তিনি আরোও বলেন, বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণ রোধে ও হতদরিদ্র,ছিন্নমূল ও খেটে খাওয়া অসহায় মানুষের কষ্ট লাঘবে  মুজিব বর্ষের অন্যতম কর্মসূচী অংশ হিসেবে “দেশরত্ন শেখ হাসিনার আহবান, খেটে খাওয়া অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাড়ান” স্লোগানকে প্রতিপাদ্যে রেখে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে নেত্রকোণা জেলা ছাত্রলীগের এই উদ্যোগ অত্যান্ত প্রশংসনীয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন চেয়ারম্যান শামীম মড়ল,উপজেলা ছাত্রলীগ কর্মী মেহেদী আনসার শুভ ও সরকারি কৃষ্ণপুর কলেজ ছাত্রলীগ কর্মী দুর্জয় রাজ বিল্লাহ,মাসুম কবির আশিক,হৃদয় আহমেদ,আফজাল হোসেন,মেহেদী হাসান ও কৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগ কর্মী এহসানুল হক ইরফান,ইয়াসিন হামিদ সাগরসজীবুর রহমান জয়,মোস্তাক আহমেদ,নাজমুল হোসেন টিটু সহ সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ কর্মী মেহরাব হোসেন ইকরাম,আসাদুল্লাহ আল গালিব প্রমূখ।

মোঃ রেজাউল হাসান সুমন/মাহা