প্রচ্ছদ দেশজুড়ে নেত্রকোণায় পঙ্গু আজিজুল হকের উপর হামলা, আহত – ২

নেত্রকোণায় পঙ্গু আজিজুল হকের উপর হামলা, আহত – ২

53
0
নেত্রকোণায় পঙ্গু আজিজুল হকের উপর হামলা, আহত - ২
নেত্রকোণায় পঙ্গু আজিজুল হকের উপর হামলা, আহত - ২

নেত্রকোনা জেলা প্রতিনিধি: নেত্রকোনা সদর উপজেলার মেদনি ইউনিয়নের টেংগা মধ্যপাড়া গ্রামের আজিজুল হকের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। 

গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আনুমানিক ১২ টার দিকে আজিজুল হকের সাথে তার ভাই নুরুল হক ও তার স্ত্রী হাসনা অরফে হাসিনা আক্তার ২ জনে মিলে আজিজুল হক ও মন্জুরল হককে মারধর করে। ফলে আজিজুল হক মারাত্মক ভাবে আহত হয়। 

আজিজুল হকের একটি পা না থাকায় মাথায় মারাত্মক ভাবে আহত হয়। সে পঙ্গু মানুষ। বর্তমানে আজিজুল হক নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি আছে। 

এ ব্যাপারে অসুস্থ আজিজুল হকের সাথে কথা বললে তিনি বলেন, আমার সাথে জমি নিয়ে দীর্ঘ দিন যাবৎ বিরোধ চলে আসছে। আমার ভাই নুরুল হক আমার বাবা জীবিত থাকার সময় আমাদেরকে না জানিয়ে ১৮ শতাংশ জমি গুপনে দলিল করে রেখে দেয়। আর আমার মায়ের কাছ থেকে ১৯ শতাংশ জমি গুপনে দলিল করে নিয়ে গেছে। আমার বাবা মারা যাওয়ার পর থেকে আমার সাথে জমি নিয়ে কিছু বললে আমাকে মারধর করে। আমার একটি পা না থাকায় বার বার আমাকে মারধর করে। আমি পঙ্গু মানুষ আমি আমার জমি যেন ফিরে পাই। এবং আমাকে যেন অত্যাচার না করে সেই বিষয়ে সুষ্ঠু বিচারের দাবি করছি। 

এ ঘটনায় মঞ্জুরল হক বাদী হয়ে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে নেত্রকোণা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

মোঃ রেজাউল হাসান সুমন