প্রচ্ছদ অপরাধ পীরগঞ্জে ১ ছাত্রীর শ্লীলতাহানী যুবক গ্রেফতার

পীরগঞ্জে ১ ছাত্রীর শ্লীলতাহানী যুবক গ্রেফতার

24
0
পীরগঞ্জে ১ ছাত্রীর শ্লীলতাহানী যুবক গ্রেফতার
পীরগঞ্জে ১ ছাত্রীর শ্লীলতাহানী যুবক গ্রেফতার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে ছাত্রীকে যৌন নীপিড়ন ও শ্লীলতাহানীর অভিযোগে ১ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার পীরগঞ্জ থানা পুলিশ উপজেলার বড়পাহাড়পুর গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত যুবক উপজেলার শানেরহাট ইউপির বর্নিত গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মাসুম মিয়া (২০)

এজাহার ও পুলিশ সূত্রে জানাগেছে, ওই ইউনিয়নের দশম শ্রেণীর ১ ছাত্রীকে গ্রেফতারকৃত যুবক দীর্ঘদিন থেকে উত্যাক্ত করে আসছিলো। ঘটনার দিন গত মঙ্গলবার উক্ত ছাত্রী দুপুর ১২টার দিকে বন্ধু শিপনসহ বাড়ির পাশে টঙ্গে বসে মোবাইল ফোনে এসাইমেন্ট তৈরী করছিলো। এ সময় সুযোগ বুঝে মাসুম অকারনে শিপন মিয়ার সাথে তর্কে লিপ্ত হয়।

এ সময় ওই ছাত্রী এগিয়ে এসে বাঁধা দিলে মওকা বুঝে পূর্বেও ক্রোধ মেটাতে টানা হেচড়া করে বিবস্ত্র করে স্পর্শকাতর স্থানে চাপাচাপি করে শ্লীলতাহানী ঘটায় মাসুম। ছাত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে গলায় থাকা স্বর্নের চেইন ছিড়ে নিয়ে যায় দ্রুত সটকে পড়ে সে।

আহতবস্থায় ছাত্রীকে চিকিৎসার জন্য পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যপারে ছাত্রীর পিতা বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা দিলে পুলিশ ওই দিনই মাসুমকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুনিবুর রহমান বলেন, মামলার প্রধান আসামীকে গ্রেফতার করে রংপুর কোর্ট হাজতে পাঠানো হয়েছে। মামলা নং-১৩/৩৮৫।

মোঃ শেখ ফরিদ/মাহা