প্রচ্ছদ দেশজুড়ে বগুড়া চেয়ারম্যান এর বিরুদ্ধে অপপ্রচার এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত করা হয়

বগুড়া চেয়ারম্যান এর বিরুদ্ধে অপপ্রচার এর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত করা হয়

68
0

বগুড়া প্রতিনিধি: বগুড়াধুনট উপজেলার ৩ নং চিকাশী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজমুল কাদির শিপন এর বিরুদ্ধে করা অপপ্রচার ও মিথ্যা তথ্য উপস্থাপন করে ইউনিয়ন বাসীকে বিভ্রান্ত করার জন্য তীব্র প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন।

উক্ত  সম্মেলন এ তিনি বলেন ৩ নং চিকাশী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে র্নিবাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন কর্মকান্ডের সুফল মানুষের দ্বারপ্রান্তে পৈাছে দিতে কাজ করছেন এতে সাধারণ মানুষের কাছে তার গ্রহণযোগ্যতা আরো বৃদ্ধি পেয়েছে । এমতাবস্থায় কিছু স্বার্থানেষী মহল তাকে হেয় প্রতিপন্ন ও ভাবমূর্তি ক্ষুন্ন করা সহ সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত হয়েছে।

স্বার্থানেশী প্রভাবশালী মহল তার নিকট হতে অনৈতিক সুবিধা  আদায়ে ব্যার্থ হয়ে এবং জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের হাতিয়ার হিসেবে কতিপয় ইউপি সদস্যকে ব্যবহার করছে। মেম্বারগন গত ২৯/০৭/২০২১ ইং তারিখে জোড়শিমুল স্কুলে এবং ১০/০৭/২০২১ইং তারিখে ধুনট প্রেসক্লবে সাংবাদিক সম্মেলন করে তার বিরুদ্ধে অনিয়ম দূনীতি ও অর্থ আতœসাতের অভিযোগ করেছে এছাড়াও টি.আর, কাবিখা, এলজিএসপি, এডিপি, ভিজিডি, বয়স্ক, বিধবা ভাতা ও কৃষিকার্ড সহ বিভিন্ন প্রকল্পে অনিয়ম দূনীতি সহ অনেক প্রকল্পে নি¤œমাণের কাজ করে টাকা আতœসাত করার অভিযোগ করেছে যা সর্ম্পূণ উদ্দেশ্যপ্রণিত।

তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদের থেকে তিনি সিডিউল মোতাবেক কাজ করেছেন তার বহিঃভ‚ত কোনো কাজ কাজ তার ইউনিয়ন পরিষদে হয়নি । এবং যে সকল প্রকল্পে অনিয়মের কথা বলা হয়েছে প্রতিটি কাজ প্রকল্পের কর্মকর্তা যথারীতি পরিদর্শন করে সভাপতির মাধ্যমে বিল অনিয়ম দূনীতির তদন্ত পূবক সত্যতা পাওয়া যায় তবে তিনি সেচ্ছায় অব্যহতি গ্রহণ করবে বলে জানিয়েছেন। এবং তার প্রতি করা সকল ধরণের মিথ্যাচার অপপ্রচার এর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে প্রসাশন কে বিনীত ভাবে অনুরোধ জানিয়েছে।

মোছাঃ নূরজাহান আওরঙ্গজেব রাখি/মামুন