প্রচ্ছদ অপরাধ বরগুনায় এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বরগুনায় এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

17
0

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় এক কেজি গাঁজাসহ  হিরণ  নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকালে বরগুনা সদর উপজেলার হেউলিবুনিয়া এলাকায় গাঁজা বিক্রি করার সময় হিরনকে আটক করে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (ওসি) আবিদুর রহমানের নেতৃত্বে এসআই সুশীল, এসআই জালাল, এসআই আলমগীর  বরগুনা সদর ও এম বালিয়াতলী ইউনিয়নে অভিযান চালিয়ে এক কেজি গাঁজা উদ্ধার করেন। আটক মাদক ব্যবসায়ী হিরনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন বরগুনা সদর থানায় মামলা দায়ের করেছেন ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, বরগুনা সদর উপজেলার বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া  গ্রামে মাদক ব্যবসায়ী হিরন গাঁজা বিক্রি করছেন । এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবিদুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে হিরণকে আটক করা হয়।এ সময় তার শরীর তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।আটক হিরণের দেয়া তথ্য অনুযায়ী এম বালিয়াতলী ইউনিয়নের, ৬নং ওয়ার্ডের,শসাতলী গ্রামে তার বাড়িতে মুরগির খামারের পাটাতনে শুকাতে দেয়া আরো ৫০০গ্রাম  উদ্ধার করে ডিবি । 

 বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (ওসি) আবিদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুটি স্থানে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ  মাদক ব্যবসায়ী হিরনকে আটক করা হয়।এসআই সুশীল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে হিরনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শনিবার তাকে আদালতে তোলা হবে। এ বিষয়ে বরগুনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর মল্লিক গোয়েন্দা পুলিশকে ধন্যবাদ জানান আরো বলেন বরগুনা জেলা কে মাদকমুক্ত করার জন্য যা যা প্রয়োজন তাই করবো।

হাজী মোঃ সিদ্দিকুর রহমান/মাহা