প্রচ্ছদ অপরাধ মিথ্যা মামলায় পালিয়ে বেড়াচ্ছেন অসহায় সেলিম মিয়া

মিথ্যা মামলায় পালিয়ে বেড়াচ্ছেন অসহায় সেলিম মিয়া

28
0

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনা জেলা বেতাগী উপজেলার বুড়া মজুমদার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে নিজ পত্রিক সম্পত্তি নিয়ে মামলা দেন প্রতিপক্ষ বাদল খান। অসহায় সেলিম মিয়ার দাবি, বিভিন্ন সময়ে আমার প্রতীক সম্পত্তিতে গেলে আমাকে বাধা সৃষ্টি করে বাদল খান ৩০ সহ তাজিম খান ৬৫ আতাহার ৫০ , আমির হোসেন ৩২, নাসির ৩৫, সোনিয়া বেগম ২৫ , স্বামী মোঃ বাদল , হাসেম চৌধুরী ৪৫ তার দলবল।

এবং মিথ্যা মামলার হুমকি দেন তারা। বাদল খান এবং তার দলবল মিলে আমার প্রায় ৮০ হাজার টাকার গাছ ও ২৫ হাজার টাকার মাছ এবং ১০ শতক জমির ধান ৪ হাজার টাকা,  ক্ষমতার জোরে বিক্রি করে দেয়। এ নিয়ে প্রতিবাদ করলে পার্শ্ববর্তী এলাকা থেকে লোক নিয়ে এসে আমার  উপর হামলা করে । এবং পরবর্তীতে দেখে নেওয়ার হুমকি দিয়ে যায়। এ নিয়ে আমি বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দেই মামলার শাহরখ নাম্বার ১১/২ বিষয় সি আর । মোকাদ্দমা নাম্বার ৫৭/২১ বেতাগী।

মামলা দেওয়ার পর তারা আমাকে হত্যার হুমকি দেয়। মামলা উঠিয়ে না নিলে ভবিষ্যতে আমার জীবন সংখ্যা রয়েছে। এবং তারা আমাকে জড়িয়ে একটি মিথ্যা মামলা দেন ‌ । সেলিম মিয়া আরো বলেন, তার করা মামলায় তদন্ত এসেছে বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমানের কাছে। তবে আমি আশাবাদী সঠিক তদন্ত করে সঠিক তদন্ত প্রতিবেদন জমা দিবে প্রধান শিক্ষক। এ সময় ভুক্তভোগী সেলিম বলেন, আমি বাংলাদেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল ।

যাহাতে আমি অসহায় ব্যক্তি আমার নেই আর্থিক অবস্থা দিনমজুর দীর্ঘদিন ঢাকা পাবনাতে কর্মরত অবস্থায় ছিলাম।  আমার দুই কন্যা কোন ছেলে সন্তান নেই দুই কন্যার ভবিষ্যৎ আমার স্ত্রী মারা যান । আমি এই দুই সন্তান নিয়ে বেঁচে আছি । এখন আমার পরবর্তী কুচক্র মহল আমার ভাই ভাতিজা তারা মিলে আমাকে আমার বাড়িতে থাকতে দিবে না। এখন আমি বর্তমানে মানুষের বাড়িতে থাকে তাদের ভয় এলাকাতেও যেতে পারি না। আমি বিজ্ঞ আদালতের কাছে ও প্রশাসক এর কাছে সবিনয় অনুরোধ করেছি যাতে আমার বাবার প্রীতি সম্পত্তি থেকে বঞ্চিত না হয় আমি যেন সঠিক বিচার পাই।

হাজী মোঃ সিদ্দিকুর রহমান/মাহা