প্রচ্ছদ অন্যান্য রংপুরে অসকস বাংলাদেশ এর জেলা শাখার উদ্বোধন ও মতবিনিময়

রংপুরে অসকস বাংলাদেশ এর জেলা শাখার উদ্বোধন ও মতবিনিময়

23
0

রংপুরঃ অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি ( অসকস)  বাংলাদেশ এর রংপুর জেলা শাখা কার্যালয়ের উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২১ ই আগস্ট)  দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা নগরীর ৩ নং এমপি চেকপোস্ট সংলগ্ন কনফিডেন্স টাওয়ারে জেলা শাখা কার্যালয়ের নতুন অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর এই সামাজিক সেচ্ছাসেবী সংগঠনের কর্মকান্ডের প্রসংশা করে বলেন,  আগামীতে এই সংগঠনটি জনকল্যাণমুখী হয়ে সমাজের মানুষের জন্য কাজ করবেন।

অসকস রংপুর জেলা শাখার সভাপতি সার্জেন্ট মোঃ সাফিউল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলে এলাহী ফুলু  ও বিশিষ্ট সমাজ সেবিকা সালমা ইসলাম মেরি প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে  অসকস বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক উপদেষ্টা  ও জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের উপদেষ্টা অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার  আফজাল হোসেন।

এসময় রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ  আব্দুল কুদ্দুস,  সাংগঠনিক সম্পাদক কর্পোরাল অবসরপ্রাপ্ত মোঃ রফিকুল ইসলাম  ও মহানগর শাখার সভাপতি সার্জেন্ট মোঃ রফিকুল ইসলাম বির অবসরপ্রাপ্ত এবং সাধারণ সম্পাদক সার্জেন্ট মোঃ মনিরুজ্জামান মনির ইন্জিঃ সহ অবসরপ্রাপ্ত  সশস্ত্র বাহিনী কল্যান সেসাইটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।