প্রচ্ছদ জাতীয় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন হাওলাদারের জানাযা অনুষ্ঠিত

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন হাওলাদারের জানাযা অনুষ্ঠিত

77
0
রাষ্ট্রীয় যথাযোগ্য মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেন হাওলাদার এর জানাযা অনুষ্ঠিত হয়েছে
রাষ্ট্রীয় যথাযোগ্য মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেন হাওলাদার এর জানাযা অনুষ্ঠিত হয়েছে

বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনা জেলা বেতাগী উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের বদনীখালী গ্রামের কৃতি সন্তান সকলের পরিচিত মূখ ও শুভাকাঙ্ক্ষী জনাব মোঃ আলতাফ হোসেন হাওলাদার  গতকাল ২২ শে জুলাই রোজ বৃহস্পতিবার রাত সাড়ে দশ ঘটিকায় সময়  ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তাকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় রাত নয় ঘটিকাট সময়। কর্তব্যরত ডাক্তার রাত সাড়ে দশ ঘটিকায় সময় মৃত্যু ঘোষণা করেন।
আজ শুক্রবার ২৩ জুলাই সকাল ১০. ৪৫ মিনিটের সময় নিজ বাড়ির মসজিদের সামনে বসে রাষ্ট্রীয় মর্যাদায় জানাযা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ সুহৃদ সালেহীন ও বেতাগী  পৌরসভার মেযর আলহাজ্ব এ,বি এম গোলাম কবির, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জনাব সৈয়দ গোলাম রব শুক্কুর মীর। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুস ছালাম, বিভিন্ন এলাকা থেকে অাগত শুভাকাঙ্ক্ষী, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ সহ অংশ সংগঠনের নেতা-কর্মীরা কালোব্যাজ ধারণ করে স্বাস্থ্য বিধি মেনে জানাযায় অংশ গ্রহণ করছেন।


বেতাগী যুব রেড ক্রিসেন্টের অলি,ইমরান,সাগর,বাপ্পি, জাহিদ, মিঠুন সহ  ৭ সদস্যদের একটি দল মরহুমের গোসল ও দাফন কাজে সহযোগিতা করেছেন।মরহুমের  পরিবারের লোকজন কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেচ্ছাসেবী কর্মীদের প্রতি।
তিনি দীর্ঘদিন ধরে সমাজের উন্নয়ন মূলক কর্মকাণ্ড, রাজনৈতিক দলের নেতৃত্ব সহ সারাটা জীবন বিসর্জন দিযেছেন মানুষের সেবায়।


সদালাপী ও ত্যাগী একজন নেতাকে হারিয়েছে বুড়ামজুমদার ইউনিয়নের অপম জনগণ। আমরা হারিয়েছি একজন অভিভাবক কে। আর তাহার পরিবার ও আত্মীয় স্বজনরা চিরদিনের জন্য হারিয়েছে তাদের প্রিয় মানুষটিকে। তিনি আমাদের মাঝে অার কোন দিন ফিরে আসবেন না। কথা হবে না কারো সনে। গল্প হাসি তামাশায় মাঝে দেখা মিলবে না এই সদালাপী হাস্যোজ্বল মানুষটির। আল্লাহ তায়ালা তাহাকে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম দান করুন। আমিন আমিন আমিন। বিনম্র শ্রদ্ধা জানাই বীর মুক্তিযোদ্ধা  মরহুম আলতাফ হোসেন হাওলাদারের প্রতি শ্রদ্ধা নিবেদনে।

হাজী মোঃ সিদ্দিকুর রহমান/মাহা