প্রচ্ছদ দেশজুড়ে সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার

সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার

70
0
সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার
সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার

মানিকগঞ্জ জেলা প্রতিনিধিঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আর্ন্তজেলা ডাকাত সরদারসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে সাটুরিয়া থানা পুলিশ। এসময় আরো ৭ ডাকাত পালিয়ে যায়। সোমবার রাতে জেলার তিল্লী সেতুর কাছ থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ডাকাতিকালে ব্যাবহারিত দেশীয় অস্ত্র ও একটি প্রাইভেটকার।

সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, সাটুরিয়া উপজেলার তিল্লি সেতুর কাছে চলতি বছর কয়েকটি ডাকাতির ঘটনা ঘটে। গত সোমাবার রাতে তিল্লি সেতুর কাছে ডাকাতির জন প্রস্তুতি নিচ্ছিল ডাকাত দল। এমন গোপন খবর পেয়ে আমার ফোর্স ঐ স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেফতার করি। এসময় ডাকাতদের কাছ থেকে একটি চাপাতি ছুরা চাক্কু ও দুটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। জব্দ করা হয় ডাকাতি কালে ঢাকা মেট্টো গ- ১১-১৪২১ নম্বও সম্বলিত প্রাইভেটকার।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, সিরাজগঞ্জের ডাকাত সরদার রাব্বানী ব্যাপারী, নাগরপুরের চৌহালির সাইফুল ইসলাম. পাবনার শাহীন সরকার ও সিরাজগঞ্জ শাজাহানপুরের সুমন মিয়া।

ডাকাত সরদার রাব্বানী জানায়, তারা তিল্লি বাজার ও সেতুতে গাছের গুড়ি ফেলে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এর আগেও এরা এখানে একই কায়দায় ডাকাতি করেছিল। সড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ ধাওয়া দিলে তাদের কাছ থাকা দেশীয় অস্ত্রসহ আমাদের আটক করে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত আশরাফুল আলম আরো বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতি মামলা হয়েছে। আইনি পক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হবে।

মোঃ- আরিফুর রহমান অরি